যে ‘ব্লু হোয়েল‘ গেম নিয়ে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তোলপাড় চলছে সেটা মূলত একটা সুইসাইডাল বা আত্মঘাতী গেম। এই গেমটা বানানো হয়েছে ২০১৩ সালে রাশিয়াতে।

Read More


যারা নারী, পুরুষ নির্বিশেষে সবার প্রতিই আকর্ষণ অনুভব করে, অর্থাৎ লিঙ্গ নিরপেক্ষ যৌনতা, তাদেরকে বলা উভকামী বা বাইসেক্সুয়াল। অ্যাঞ্জেলিনা জোলি, মেগান ফক্স, মাইলি সাইরাস, লিন্ডসে লোহান, লেডি গাগা, ক্যামেরুন ডিয়াজ, ডেভিড বওয়ি, ম্যাট বোমার এবং ক্যারি গ্র্যান্ট সহ অজস্র পশ্চিমা সেলেব্রিটিই উভকামী।

Read More


সমলিঙ্গভুক্ত কারও প্রতি আকৃষ্ট হওয়ার নামই সমকামিতা। সমকামিতা শব্দটা শুনলেই মাথায় আসে গে (ছেলে-ছেলে) এবং লেসবিয়ান (মেয়ে–মেয়ে) শব্দদ্বয়। সমকামিতা জেনেটিক নাকি যৌন বিকৃতি সেটি নিয়ে যদিও কোনো সিদ্ধান্তে আসা যায় নি, তবে এর ফলে অনেক দুরারোগ্য ব্যাধির কথা বিজ্ঞান আমাদের জানাচ্ছে।সমকামিতার বৈধতা রয়েছে যুক্তরাষ্ট্র, কানাডা, ইংল্যান্ড, জার্মানি এবং অস্ট্রেলিয়া সহ অসংখ্য দেশে।

Read More


সেক্সচুয়্যাল মেডিসিনে প্রকাশিত একটি জার্নালের গবেষণার তথ্যানুযায়ী, ২৬.৩% নারী এবং ২৭.৮% পুরুষ সাধারণত যৌনাঙ্গ ব্যতীত দেহের নির্দিষ্ট কোনো অঙ্গ (বিশেষ করে পা), বস্তুগত জিনিস, যেমন- ব্রা, আন্ডারওয়্যার, প্যান্ট অথবা সাধারণ জামাকাপড় এসব নিয়ে ফ্যান্টাসিতে ভোগে।

Read More


প্রায়ই মেয়েদের বিভিন্ন পোশাক চুরি হওয়ার ঘটনা শোনা যায়। এই চুরির অনেকগুলোই হয়ে থাকে ফেটিশিজমে আক্রান্ত ব্যক্তিদের দ্বারা। এরা সাধারণত যৌনাঙ্গ ব্যতীত দেহের নির্দিষ্ট কোনো অঙ্গ (বিশেষ করে পা), বস্তুগত জিনিস, যেমন- ব্রা, আন্ডারওয়্যার, প্যান্ট অথবা সাধারণ জামাকাপড় এসব নিয়ে ফ্যান্টাসিতে ভোগে।

Read More


চ্যম্পিয়ন্স লিগের ইতিহাসে নক আউট পর্বে সবচেয়ে বেশী ম্যাচ খেলার (৬৫*) রেকর্ড রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর দখলে।

Read More


অজাচার বা ইংরেজিতে ইনসেস্ট হল নিজের আপন রক্ত সম্পর্ক বা পরিবারের সদস্যদের মধ্যে যৌন সম্পর্ক স্থাপন করা। সেটা নিজের মায়ের সাথে হতে পারে, হতে পারে নিজের বোনের সাথে। ইনসেস্টকে বলা হয় ‘The Last Taboo’।

Read More


কলম্বিয়ার কালী অঞ্চলের আইনে মেয়েদের বিয়ের পর স্বামীর সাথে তার বাসর রাত মায়ের উপস্হিতিতেই যাপন করতে হয়। একই ধরণের আইন কেনিয়াতেও পালন করা হয়।

Read More


বলিভিয়ার সান্তাক্রুজ এর আইনে একই সময়ে মেয়ে এবং তার মায়ের সাথে পুরুষের যৌন সঙ্গম অবৈধ করা হয়েছে।

Read More


যুক্তরাষ্টের আরিজোনা এবং উইসকনসিনে কাপড়ের ভেতর দিয়ে লিঙ্গ খাড়া অবস্হায় দৃষ্টিগোচর হয় এ ধরনের পোষাক পরিধান নিষিদ্ধ করা হয়েছে।

Read More