অন্য যেকোনো নারী ক্রীড়াবিদের চেয়ে কমপক্ষে দ্বিগুন বিজ্ঞাপনী আয় করে থাকেন সেরেনা উইলিয়ামস।

Read More


জুন ২০১৭ থেকে জুন ২০১৮ অবধি সেরেনা উইলিয়ামস ১৮.১ মিলিয়ন মার্কিন ডলার অর্থ আয় করেছেন। এর মধ্যে মাত্র ৬২ হাজার মার্কিন ডলার এসেছে পুরষ্কার থেকে। কারণ এই সময়ে ১৪ মাস তিনি প্রথম বাচ্চার জন্ম দিতে ছুটি কাটিয়েছেন

Read More


ইউএস ওপেনের অফিশিয়াল পানীয় সরবরাহকারী প্রতিষ্ঠান গ্রে গুজ বার ২০১৮ ইউএস ওপেন টেনিস চলাকালে তাদের প্রতীক হয়ে যাওয়া হানি ডিউস ককটেইল তৈরিতে প্রায় ২,৭৫,০০০ পরিমাণ ‘মেলন বল’ ব্যবহার করেছে!

Read More


ফুকুশিমা পরমাণু দুর্যোগের পর, বয়স্ক অবসরপ্রাপ্তদের একটি দল পরিষ্কার করার জন্য স্বেচ্ছাসেবী হিসেবে স্বেচ্ছাসেবক ছিল যাতে তরুণ কর্মীরা বিকিরণ এড়াতে পারে।

Read More


যশাগাম্বা নামক এক প্রকার ছত্রাক যা শুধুমাত্র হিমালয় অঞ্চলে পাওয়া যায় এবং প্রতি কেজির দাম প্রায় ১৮,০০০ ডলার। এটা তার ঔষধি এবং নিরাময় বৈশিষ্ট্যর জন্য পরিচিতো।

Read More


কেবল এক কেজি জাফরান উৎপাদন করতে ৫০,০০০ থেকে ৭০,০০০ ফুল লাগে।

Read More


জাফরান বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল মসলা যা প্রতি পাউন্ড উৎপাদনে ৫০০০ ডলার খরচ হয়। এই ধরনের উচ্চ মূল্যের কারণ চাষের খরচ, কারণ এটি কেবল মানুষ দ্বারা সংগ্রহ করা যেতে পারে।

Read More


২০১৮ সালের ইউএস টেনিস ওপেনের টুর্নামেন্ট জুড়ে ২,২৫,০০০ পরিমাণে হ্যামবার্গার ও হট ডগ পরিবেশন করা হবে।

Read More


২০১৭ ইউএস ওপেনে আসা সমর্থকদের গড় বার্ষিক আয় ছিলো ১,৮২,০০০ মার্কিন ডলার।

Read More


তানজানিয়ার যেকোনো উৎসবের অবিচ্ছেদ্য অংশ পোলাও। তবে ভারতের পোলাওয়ের চেয়ে তানজানিয়ার পোলাওয়ে কিছুটা ভিন্নতা রয়েছে। তানজানিয়ান পোলাওয়ে মসলার পরিমাণ কিছুটা বেশি থাকে। তবে রান্নার পদ্ধতি ভারতের মতোই।

Read More